করোনা প্রতিরোধে ব্র্যাক কুমিল্লা সদর অফিসের জনসচেতনতামূলক কার্যক্রম

প্রেস বিজ্ঞপ্তি :
করোনাভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধে ব্র্যাক কুমিল্লা সদর অফিসের সৌজন্যে এলাকা ব্যবস্থাপক দাবি মোঃ রায়হান ইউসুফ এবং এলাকা ব্যবস্থাপক প্রগতি মোঃ নজরুল ইসলাম এর নেতৃত্বে এলাকার জনগনকে সচেতন করার লক্ষে প্রতিদিন মাইকিং করে কদ্দুস বয়াতির গান বাজানো হচ্ছে এবং সাথে সাথে লিফলেট ও স্টিকার বিতরণ করা হচ্ছে।

একে অন্যের থেকে কমপক্ষে ৩ ফুট দূরত্বে থাকার জন্য এলাকার প্রায় ৩৮টি জনবহুল স্থানে সামাজিক দূরত্ব ম্যাপ আঁকা হয়েছে। এছাড়া জনগনকে হাত ধোয়ায় উৎসাহিত করার জন্য বিভিন্ন স্থানে হাত ধোয়ার জন্য সাবান পানির ব্যবস্থা করা হচ্ছে।

অদ্য ৩১-০৩-২০২০ইং তারিখ কোটবাড়ী বাজার এবং চাঙ্গিনী দক্ষিন মোড় এলাকায় সাবান পানির ব্যবস্থা করার সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কমিশনার মোঃ আলমগীর হোসেন এবং কোটবাড়ী বাজার কমিটির সভাপতি মোঃ সেলিম।

 

ব্র্যাকের এই সচেতনতামূলক কাজকে তারা স্বাগত জানান এবং ব্র্যাকের সকল স্তরের কর্মকর্তা কর্মচারিকে ধন্যবাদ জানান। এ প্রসঙ্গে কুমিল্লা জেলার ব্র্যাক জেলা সমন্বয়কারী জিয়া উদ্দিন আহাম্মেদ জানান ব্র্যাকের এই কার্যক্রম সারা দেশব্যাপী চলছে এবং যেকোন দুর্যোগ মোকাবেলায় ব্র্যাক সব সময়জনগনেরপাশে থাকবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!